logo
news image

সংবাদ সাতদিন পত্রিকার উদ্বোধন

লালপুর (নাটোর) প্রতিনিধি
ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু এমপি বলেছেন, নির্বাচন প্রতিহতকারী সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে প্রতিহত করার মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে সুষ্ঠু ও অবাধ নির্বাচন নিশ্চিত করতে হবে।
শনিবার (৯ সেপ্টেম্বর ২০২৩) বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই) মিলনায়তনে  পাবনার ঈশ্বরদীতে সাপ্তাহিক সংবাদ সাতদিন পত্রিকার উদ্বোধন উপলক্ষে সুধি সমাবেশ ও প্রকাশনা উৎসবে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু এমপি এ কথা বলেন।
পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক মোস্তাক আহমেদ কিরণের সভাপতিত্বে ও সম্পাদক খোন্দকার মাহাবুবুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, বিএসআরআই এর মহাপরিচালক ড. মো. ওমর আলী, ঈশ্বরদী পৌরসভার মেয়র মো. ইছাহক আলী মালিথা, ডিইউজে সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম তপু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে স্পিকার বলেন, রাষ্ট্রের মালিক জনগণ। রাষ্ট্রের দেখভাল করার দায়িত্ব আমাদের। প্রত্যেক নাগরিককে দায়িত্বশীল হতে হবে। সব বিভেদ ভুলে দলের প্রধান শেখ হাসিনার নেতৃত্ব মেনে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
তিনি বলেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত, বিদ্যুত, শিক্ষা ও উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মান, করোনা মোকাবেলায় বিশ্বনন্দিত শেখ হাসিনা ২০৪১ উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন। সংবাদ সাতদিন অনুসন্ধানী সাংবাদের মাধ্যমে মানুষের প্রতিদিনের প্রয়োজনকে তুলে ধরে সমাধানে ভূমিকার রাখবে। জনবান্ধব, মিডিয়া বান্ধব, সংবাদপত্রের স্বাধীনতার পক্ষের আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরবে।
বিশেষ অতিথির বক্তব্যে সাংসদ নুরুজ্জামান বিশ্বাস বলেন, ঈশ্বরদীর উন্নয়নে পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের মতো বিমানবন্দর ও কৃষিজদ্রব্য রপ্তানির জন্য কার্গো চালু, রেলগেট ফ্লাইওভার নির্মান, সুগার মিল চালুর উদ্যোগ নেওয়া হবে।
এখন সবার ঐক্যবদ্ধ হওয়ার সময় এসেছে। শেখ হাসিনা না থাকলে দেশের অস্তিত্ব, গনতন্ত্র থাকবে না। দেশ ও মানুষকে ভালবাসি বলে সব মিথ্যাচার সহ্য করা হচ্ছে। বঙ্গবন্ধু বলেছিলেন সোনার মানুষ দাও, সোনার বাংলা দেবো। সেই স্বপ্ন বাস্তবায়নে সংবাদ সাতদিন জনগণের, স্বাধীনতার, ন্যায়ের কথা বলবে।
বিশেষ অতিথির বক্তব্যে বিএসআরআই এর মহাপরিচালক ড. মো. ওমর আলী বলেন, সমাজের উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা, দিকনির্দেশনা, তথ্য নির্ভর, বস্তুনিষ্ঠ খবর তুলে ধরবে। সংবাদ সাতদিন মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নয়নের কথা, স্বাধীনতার কথা, বঙ্গবন্ধুর স্বপ্নের কথা, ঈশ্বরদীর গণমানুষের কথা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের এগিয়ে যাওয়া ও সফলতার কথা বলবে।

সাম্প্রতিক মন্তব্য

Top