logo
news image

তফশিলকে স্বাগত জানিয়ে সাগরের নেতৃত্বে আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক
আগামী ৭ জানুয়ারি ভোট গ্রহন অনুষ্ঠানের তারিখ নির্ধারন করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষনা করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। বুধবার সন্ধ্যায় ৭ টায় জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষনে সিইসি এ তফশিল ঘোষনা করেন। এই ঘোষনার সাথে সাথেই নাটোরের বাগাতিপাড়ায় ঘোষিত তফশিলকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করে।

নাটোর-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি প্রয়াত মমতাজ উদ্দিন ও সাবেক মহিলা এমপি শেফালী মমতাজ দম্পতির পুত্র ও লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ সাগরের নেতৃত্বে উপজেলার তমালতলায় এই মিছিল বের করা হয়।

মিছিলটি তমালতলা বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিলে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা যুবলীগের সভাপতি নাসিম মাহমুদ, জেলা যুবলীগের সদস্য মজিবুর রহমান পিন্টু, আওয়ামীলীগ নেতা আফরোজ্জামান নিপুন, আওয়ামীলীগ নেতা হাসানুজ্জামান সুমন প্রমুখ।
প্রসঙ্গত, ঘোষিত তফশিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখলিরে শেষ তারিখ আগামী ৩০ নভম্বের। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে আগামী ১ থকেে ৪ ডিসেম্বর। রিটার্নিং অফসিাররে আদশেরে রিরুদ্ধে কমশিনে আপলি দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থকেে ১৫ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। রিটার্নিং অফিসাররা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারনা চলবে ১৮ ডিসেম্বর থেকে আগামী ২০২৪ সালের ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে ৭ জানুয়ারি রোববার।

সাম্প্রতিক মন্তব্য

Top