logo
news image

বাগাতিপাড়ায় স্ত্রী সন্তানকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায়  স্ত্রী ও সন্তানদের ফেরত পেতে সংবাদ সম্মেলন করেছে হারিয়ে যাওয়া স্ত্রীর স্বামী ও সন্তানের পিতা হেলাল মন্ডল। একই সাথে থানায় অভিযোগের দীর্ঘ সময় পার হলেও কোন ফলাফল পায়নি বলেও অভিযোগ করা হয়। বৃহস্পতিবার দুপুরে উপজেলার স্থানীয় একটি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন ভুক্তভোগী হেলাল মন্ডল।

সংবাদ সম্মেলনে হেলাল মন্ডল লিখিত বক্তব্যে বলেন, প্রায় ১ যুগ আগে চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার চৌডালা গ্রামে মৃত সুলতানের কন্যা জোনাকির সাথে ঘর বাধেন তিনি। পরে তাঁর স্ত্রীর গর্ভে মিনহাজ (৭) ও হুমাইয়ারা খাতুন (১৮ মাস) নামে দুটি সন্তান জন্মগ্রহণ করে। ভালোই চলছিল তাদের সংসার। তবে চলতি বছরের ১০ আগস্ট বৃহস্পবিার সকালে তিনি কাজের উদ্দেশ্যে বাড়ির বাহিরে যান। কিছু সময় পরে বাড়িতে ফিরে এসে দেখেন ঘরে তালা দেয়া। স্ত্রী, সন্তানও নাই।

পরে ওই দিন খোঁজা খুজি করে তাদের না পেয়ে পরে ঘরে ঢুকে তিনি দেখেন তার ঘরের বাক্সে থাকা নগদ টাকাও নাই। পরদিন বাগাতিপাড়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে অভিযোগটি করার প্রায় আড়াই মাস অতিবাহিত হলেও থানা থেকে কোন ফলাফল পাইননি।

তিনি আরো বলেন, সেদিন থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত স্ত্রী সন্তানের সন্ধান মেলেনি। পুনরায় চলতি মাসের গত ২ থেকে ৩ দিন যাবৎ থানায় গিয়ে বিষয়টি জানার চেষ্টা করলে থানা থেকে তার শ্বাশুড়ীসহ উপস্থিত হয়ে তাকে পুনরায় নতুন করে হারানোর অভিযোগ দায়ের করার জন্য বলেন। তবে তার শ্বাশুড়ী ও শালিকাকে তার বাড়ীতে আসতে বললে তাহারা আসতে অস্বীকার জানায় এবং তার তার স্ত্রী সন্তানকে খোজার জন্য কোন রুপ সহযোগিতা না করার তালবাহানা করে।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খাঁন বলেন, ধারণা করা হচ্ছে তাঁর স্ত্রী পারিবারিক কলোহের জেরে রাগ করে বাবার বাড়ি চলে গেছে। পুনরায় অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top