logo
news image

বাগাতিপাড়ায় লেভেল ক্রসিংয়ে আন্ত:নগর ট্রেনের ইঞ্জিন বিকল : জনদূর্ভোগ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়ায় স্বরূপপুর লেভেলক্রসিংয়ে রাজশাহী হতে চিলাহাটিগামী আন্ত:নগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ায় প্রায় সোয়া ঘন্টা রেল যোগাযোগ বন্ধ হয়ে যাত্রী ও পথচারীদের দূর্ভোগের সৃষ্টি হয়। শুক্রবার বিকাল সোয়া চারটায় আব্দূলপুর-নাটোর রেলসড়কে এ ঘটনা ঘটে। পরে সাড়ে ৫টায় অপর একটি ইঞ্জিন এসে ট্রেনটিকে নিয়ে গেলে রেলযোগাযোগ স্বাভাবিক হয়।

স্বরূপপুর রেলগেটের গেটম্যান শরিফুল ইসলাম জানান, রাজশাহী থেকে ছেড়ে আসার পথে বাগাতিপাড়া এলাকার স্বরূপপুর রেলগেট এলাকায় পৌঁছলে হঠাৎ ট্রেনের ইঞ্জিন বিকল হয়। এতে ট্রেনটি স্বরূপপুর লেভেল ক্রসিংয়ে থেমে যায়। প্রায় সোয়া ঘন্টারও বেশি সময় ধরে ট্রেনটি সেখানে থেমে থাকে। পরে অন্য একটি রেলের ইঞ্জিন এসে ট্রেনটিকে নিয়ে যায়।

ট্রেনের নিয়মিত যাত্রীদের কয়েকজন জানান, দীর্ঘ সময় ধরে ট্রেন চলাচল বন্ধ থাকায় ট্রেনের যাত্রীরা দূর্ভোগে পড়েছেন। মাঝে মধ্যেই বরেন্দ্র এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনটির ইঞ্জিন চলন্ত অবস্থায় বিকল হয়ে পড়ে।

স্থানীয়রা জানান, রেলগেটে ট্রেনটি দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকায় রেলক্রসিংয়ে সাধারন মানুষ ও যানবাহন আটকা পড়ে। পরে বাংলাবান্ধা আন্ত:নগর এক্সপ্রেস ট্রেনের অপর একটি ইঞ্জিন এসে ট্রেনটিকে নিয়ে গেলে রেল চলাচল স্বাভাবিক হয়। এসময় ওই পথের সব ধরনের ট্রেন চলাচল বন্ধ ছিল।

ট্রেনের চালক নাম পরিচয় চানাতে অস্বীকৃতি জানিয়ে বলেন, ইঞ্জিনে ত্রুটি হয়েছে।

এ বিষয়ে নাটোর স্টেশনের সহকারি স্টেশন মাস্টার কামরুন্নাহারের মোবাইল ফোনে কয়েকবার চেষ্টা করেও ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

সাম্প্রতিক মন্তব্য

Top