logo
news image

দুই টাকার জন্য

প্রতিনিধি, লালপুর (নাটোর)
মাত্র দুই টাকার জন্য নাটোরের লালপুরে এক বিক্রয় প্রতিনিধিকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১২ আগস্ট ২০২১) এ ঘটনায় ভুক্তভোগী ওই ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার বেলা দেড়টার দিকে একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন চাহিদাকৃত মালামাল সরবরাহ করতে উপজেলার গোপালপুর বাজারে আলমগীর স্টোরে যান। সরবরাহকৃত পণ্যের দাম হয় ১৪২ টাকা। দোকানি মো. আলম হোসেনের ছেলে সজীব হোসেন তাকে ১৪০ টাকা পরিশোধ করেন। এ সময় জাহাঙ্গীর হোসেন বাকি দুই টাকা দাবি করে বলেন, ওই টাকা না দিলে নিজ পকেট থেকে তাকে পূরণ করতে হবে। কথা কাটাকাটির এক পর্যায়ে সজীব ক্ষিপ্ত হয়ে জাহাঙ্গীরকে চড়-থাপ্পড় দেন। লোকজন এসে তাদের বিবাদ থামায়।
বৃহস্পতিবার (১২ আগস্ট ২০২১) সন্ধ্যায় এ ঘটনায় জাহাঙ্গীর হোসেন লালপুর থানায় লিখিত অভিযোগ করেন। জাহাঙ্গীর হোসেন একটি কোম্পানির ডিলার পলাশের অধীনে বড়াইগ্রামের বাগডোব এলাকার সরবরাহকারী (ডেলিভারিম্যান) হিসেবে কর্মরত।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top