logo
news image

শুভ জন্মদিন চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু

আনোয়ারা ইমাম শেফালী :
নাটোরের লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হারুনর রশিদ পাপ্পুর ৫১তম জন্মদিন রোববার (১১ জুলাই ২০২১)। শুভ জন্মদিনের শুভেচ্ছা ও অভিন্দন।
নাটোরের লালপুর উপজেলা পরিষদের চতুর্থ নির্বাচনে (১৭/০৪/২০১৪-২১/০৪/২০১৯) চেয়ারম্যান ছিলেন মো. হারুনর রশিদ পাপ্পু। তিনি পদ্মা নদীগর্ভে বিলীন লালপুর উপজেলার নিমতলী গ্রামে ১৯৭০ সালের ১১ জুলাই জন্মগ্রহণ করেন। পিতা মরহুম তোফাজ্জল হোসেন ও মাতা মরহুম হামিদ বেগম। স্ত্রী সালমা খাতুন পলি। তাঁদের সন্তান খালেদ বিন হারুন রা’দ ও আব্দুল হামিদ।
তিনি নিমতলী ও লালপুর মডেল প্রাথমিক বিদ্যালয়, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৬ সালে এসএসসি, দৌলতপুর কলেজ থেকে ১৯৯১ সালে এইচএসসি এবং ঢাকা আইডিয়াল কলেজ (সেন্ট্রাল রোড) থেকে ১৯৯৩ সালে স্নাতক ডিগ্রি অর্জন করেন।
তিনি ১৯৯৬ সালের ১৪ জুলাই লালপুর পাইলট বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। ২০১৪ সালের ২৭ ফেব্রুয়ারি উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত কাপ-পিরিচ প্রতীক নিয়ে লালপুর উপজেলা পরিষদের চতুর্থ চেয়ারম্যান নির্বাচিত হন।
তিনি ১৯৮৬ সালে লালপুর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক, ১৯৮৮ সালে থানা ছাত্রদলের সহসভাপতি, ১৯৯০ সালে থানা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি, ১৯৯৬ সালে নাটোর জেলা ছাত্রদলের সহসভাপতি, ২০০৩ সালে থানা ছাত্রদলের আহবায় ও পরে সভাপতি, ২০০৮ সালে থানা যুবদলের সভাপতি, ২০১৪ সালে থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব, ২০১৬ সালে থানা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। বর্তমান লালপুর থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন।  তিনি ২০০১-২০০৭ সাল পর্যন্ত লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য

Top