logo
news image

আখচাষী নেতা আব্দুস সালামের মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিনিধি, নাটোর (লালপুর):
দেশে করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে স্বাস্থ্য বিধি মেনে কবর জিয়ারত, দোয়ামাহফিল, স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন ও আলোচনা সভার মধ্যে দিয়ে নাটোরের লালপুরে জনপ্রিয় আখচাষী নেতা ও ওয়ার্কার্স পার্টির নেতা শহীদ কমরেড আব্দুস সালামের ২৯ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।
মঙ্গলবার (২২ জুন ২০২১) উত্তরবঙ্গ আখচাষী সমিতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির আয়োজনে সকালে করব জিয়ারত ও বিশেষ দোয়া করা হয়। এর পরে উপজেলার নর্থবেঙ্গল সুগার মিলের কেন্টিন গেটসংলগ্ন শহীদ সালামের স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পনের মবধ্যমে শ্রদ্ধা জানানো শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উত্তরবঙ্গ আখচাষি সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহীম খলিল, সাধারণ সম্পাদক সুকুমার রায়, লালপুর উপজেলা ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক মতিউর রহমান, আখচাষী নেতা আব্দুর রব, আবুল কালাম আজাদ, উপজেলা যুব মৈত্রীর সভাপতি আব্দুস সামাদ, যুবনেতা হাফিজুর রহমান প্রমুখ। সভায় ২৯ বছরেও শহীদ আব্দুস সালামের খুনিদের বিচার কাজ শেষ না হওয়ায় ক্ষোভ ও দুঃখ প্রকাশ করেন করে বক্তারা। দ্রুত বিচার কার্য শেষ করে খুনিদের শাস্তির দাবি জানান।  
উল্লেখ্য, ১৯৯২ সালে ২২ জুন সকাল ১০টার দিকে উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলের কেন্টিন গেটের সামনে এই আখচাষী নেতাকে গুলি হত্যা করে সন্ত্রাসীরা।

সাম্প্রতিক মন্তব্য

Top