logo
news image

বীর মুক্তিযোদ্ধাদের পূণর্মিলনী

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের পূণর্মিলনী ও মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৭ মার্চ ২০২৩) উপজেলার লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ  প্রধান অতিথি হিসেবে এ আয়োজন করেন।
এতে আরও বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশ প্রমুখ।
সাবেক সাংসদ এ্যাড.আবুল কালাম আজাদ বলেন, ‘আমরা যখন মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি। তখন ভারতে প্রশিক্ষণ ক্যাম্পে এক সাথে ছিলাম। সেই অনুভূতিকে অম্লান করতে এই আয়োজন।’
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন, বীর মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে দেশ স্বাধীন করেছেন। তাঁরা দেশের উন্নয়নে মুক্তিযুদ্ধের চেতনায় ও মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির সাথে দেশকে এগিয়ে নিয়ে যাবেন।
বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেন, ‘লালপুরের বীর সন্তান ও তার শহীদ পরিবার আজ একসাথে হয়েছি। এটা স্মৃতি হয়ে থাকবে। এমন আয়োজন যেন অব্যহত থাকে এমনটাই প্রত্যাশা করি।’

সাম্প্রতিক মন্তব্য

Top