logo
news image

নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ৫

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুরে নারী নির্যাতনের অভিযোগে মামলায় ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
শনিবার (২৫ ফেব্রুয়ারি ২০২৩) গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার আব্দুলপুর (সবুরপাড়া) গ্রামের  মৃত মহরম আলীর ছেলে মো. মহিদুল ইসলাম ওরফে মধু (৪৮), মো. শহিদুল ইসলামের ছেলে মো. সমেন আলী (৩০), মো. বায়েদ আলী মন্ডলের ছেলে মো. আলাউদ্দিন (৩৮), মো. রনজিত আলীর ছেলে মো. নাজমুল হোসেন (৪০) ও মো. নাজমুল হকের ছেলে মো. আকাশ হোসেন (১৯)।
অভিযোগে নির্যাতিত ওই নারী (৫৫) বলেন, তাঁর স্বামী ঢাকায় গার্মেন্টস শ্রমিক হিসেবে কর্মরত থাকায় আসামিরা বিভিন্ন সময় কু-প্রস্তাবসহ পারিবারিকভাবে অত্যাচার ও নির্যাতন করে আসছিলেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) মধ্যরাত সাড়ে ১২টার দিকে তার বাড়ির বাহিরের গেটের তালা লাগানোর সময় অভিযুক্তরা বাম হাত ও কাপড় ধরে টানাটানি করে। যৌনকামনা চরিতার্থে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং মাঠের মধ্যে টেনে নিয়ে যায়। তখন তার ছেলে (১৫) ও (১১) বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে টহলে থাকা র‌্যাব সদস্যদের কাছে জানায়। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বসত বাড়ির পাশের মাঠ থেকে তাকে উদ্ধার করে। এ সময় অভিযুক্তদের আটক করা হয়।
র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্প সূত্রে জানা যায়, উপজেলার আব্দুলপুর (সবুরপাড়া) গ্রামের নির্যাতিত নারীর অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করা হয়েছে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই নারী বাদি হয়ে ৫ জনের নামে মামলা করেছেন। শনিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top