logo
news image

জাগরনীর ২৯তম বর্ষে পদার্পণে প্রীতি ক্রিকেট ম্যাচ

জাগরনীর ২৯তম বর্ষে পদার্পণে প্রীতি ক্রিকেট ম্যাচ
ডা. আহমেদ রিজভী।।
 নাটোরের লালপুরের জাগরনী স্পোর্টিং ক্লাবের ২৯তম বছরে পদার্পণ  উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর ২০২৩) লালপুর কলেজ মাঠে খেলায় মুখোমুখি হয়  দুই চিরপ্রতিদ্বন্দ্বী জাগরনী স্পোর্টিং ক্লাব ও গোপালপুর স্পোর্টিং ক্লাব।  এতে জাগরনী স্পোর্টিং ক্লাব ৩ উইকেটে গোপালপুর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে জয় লাভ করে। 
এই জয়টি জাগরনী স্পোর্টিং ক্লাব ফিলিস্তিনে নিহত শহীদদের উৎসর্গ করে। 
খেলায় বল ও ব্যাটে দারুন পারফর্ম করায়   জাগরনী ক্লাবের রনি ম্যান অফ দ্য ম্যাচ হন।
শুরু থেকেই লালপুর বনাম গোপালপুরের মধ্যে সব সময় এক স্নায়ুযুদ্ধ কাজ করে। সেটা শুধু খেলাধুলার মাঝে সীমাবদ্ধ নয়। লেখাপড়া,  উন্নয়নমূলক কর্মকান্ড সবক্ষেত্রেই বিরাজমান।  তবে এই টান টান উত্তেজনার মধ্য দিয়েই এগিয়ে যাচ্ছে দুইটা এলাকা।
২০ ওভারের খেলায় টসে জিতে জাগরনী বল  করার সিদ্ধান্ত নেয়। ১৯.৩ ওভারেই গোপালপুরকে ৯৪ রানে অল আউট করে। জাগরনীর রনি, আকাশ, মোহন ও বাধন দারুন  উইকেট টেকিং পাশাপাশি খুবি ইকোনোমিক বোলিং করেন।  তবে বিশেষভাবে বলতে হয় মামুনের কথা। দারুন ট্যালেন্টেড এই ছেলেটা শুধু লালপুর নয় পাবনা, কুষ্টিয়া, রাজশাহী, ঢাকার বিভিন্ন এলাকায় নিজের প্রতিভার সাক্ষর রেখে বিভিন্ন মাঠ শাসন করে চলেছেন। তার জন্য আমরা অনেক বেশি গর্বিত।  এগিয়ে যাক লালপুরের এই  কৃতী সন্তান।
গোপালপুরের ইমন ২২, রওশন ২০, ইমন জুনিয়র ১১ রান করেন।
৯৫ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতে জাগরনীর হামিম, রিজভী ও আকাশকে হারিয়ে একটু চাপে পড়ে গেলেও পরে মামুন ও রনির দারুন এক পার্টনার শিপে নির্ধারিত লক্ষ্যের দিকে পৌঁছে যায়।  মামুন ৩৮, রনি ১৫, হামিম ১৩ রান করেন।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক নাটোর জেলা শাখার প্রিন্সিপাল অফিসার মো. মতিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার সা'দ আহমাদ শিবলী, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৌমিত্র সরকার জুয়েল প্রমুখ।

* ডা. আহমেদ রিজভী, সহকারি রেজিস্টার, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী।

সাম্প্রতিক মন্তব্য

Top