logo
news image

নায়ক ফারুকের মরদেহ নিয়ে ঢাকার পথে ইউএস-বাংলার ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।।
সবারপ্রিয় মিয়াভাই খ্যাত বাংলা চলচ্চিত্র আন্দোলনের অন্যতম জনপ্রিয় নায়ক, বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা-১৭ আসনের মাননীয় সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক এর মরদেহ মঙ্গলবার (১৬ মে ২০২৩) ইউএস-বাংলা এয়ারলাইন্স এর একটি বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকায় পৌঁছাবে।
ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক-জনসংযোগ মোঃ কামরুল ইসলাম বলেন, ইউএস-বাংলার বিএস-৩০৮ ফ্লাইটটি সিঙ্গাপুর থেকে নায়ক ফারুকের মরদেহ নিয়ে নির্ধারিত সময়সূচী অনুযায়ী সকাল ৭টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। ইউএস-বাংলার ফ্লাইটটি সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ৫টা ৪০ মিনিটে উড্ডয়ন করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে।
এখানে উল্লেখ্য যে, শ্রদ্ধেয় ফারুক পাঠান সিঙ্গাপুরের স্থানীয় সময় সোমবার সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। নায়ক ফারুকের অকাল মৃত্যুতে ইউএস-বাংলা এয়ারলাইন্স পরিবার পুরো জাতির সাথে শোকাভিভূত।
দেশমাতৃকা গঠনে অপরিসীম ভূমিকার জন্য নায়ক ফারুক চিরস্মরণীয় হয়ে থাকবেন। তাঁর শোক সন্তপ্ত পরিবার যেন এই শোক বহন করতে পারে, সেই শক্তি কামনা করছে ইউএস-বাংলা পরিবার।

সাম্প্রতিক মন্তব্য

Top